কসোভো টাকার মান কত? কসোভো ১ টাকা বাংলাদেশের কত টাকা

আপনি যদি আজকের সর্বশেষ আপডেট করা তথ্য অনুযায়ী কত কসোভো টাকার মান কিংবা কসোভো ১ টাকা বাংলাদেশের কত টাকা হতে পারে এই সংক্রান্ত তথ্য জেনে নিতে চান, তাহলে সেটি এখান থেকে জেনে নিতে পারবেন।

অর্থাৎ আপনি যদি কসোভো অভ্যন্তরে আজকের লেনদেন করে নিতে চান সেক্ষেত্রে বাংলাদেশি টাকায় সেই দেশের টাকার মান কত টাকা হতে পারে সেই সংক্রান্ত তথ্য জেনে নিতে পারবেন।

তাহলে আর দেরি না করে এখনই এই সম্পর্কে তথ্য সংগ্রহ করে নেয়া যাক।

কসোভো টাকার মান কত?

সর্বশেষ আপডেট তথ্য অনুযায়ী আপনি যদি আজকের জন্য কসোভো টাকার মান সম্পর্কিত তথ্য জেনে নিতে চান, তাহলে সেটি সম্পর্কিত তথ্য নিচে থেকে জেনে নিন।

কসোভো টাকার মান কত?
কসোভো টাকার মান ১১৭ টাকা ১১ পয়সা।

উপরে যে তথ্যটি দেয়া হয়েছে সেটি হলো কসোভো অভ্যন্তরে আপনি যদি লেনদেন করেন সেক্ষেত্রে লেনদেন করার ক্ষেত্রে প্রতি ১ সমপরিমাণ অংক লেনদেন করার ক্ষেত্রে আপনি কত টাকা পেতে পারেন সেই সংক্রান্ত তথ্য।

কসোভো ১ টাকা বাংলাদেশের কত টাকা?

এছাড়াও সর্বশেষ আপডেট করা তথ্য অনুযায়ী আপনি যদি, কসোভো ১ টাকা বাংলাদেশের কত টাকা সংক্রান্ত তথ্য জেনে নিতে চান, তাহলে সেই সংক্রান্ত তথ্য নিচে থেকে জেনে নিন।

কসোভো ১ টাকা বাংলাদেশের কত টাকা?
কসোভো ১ টাকা বাংলাদেশের ১১৭ টাকা ১১ পয়সা।

উপরে যে তথ্যটি তুলে ধরা হয়েছে সেটি হলো কসোভো অভ্যন্তরে আপনি যদি ১ টাকা ইনকাম করেন সেক্ষেত্রে সেই দেশের এক টাকা বাংলাদেশের কত টাকা হতে পারে সেই সংক্রান্ত তথ্য।

এখানে আপনি যদি লক্ষ্য করেন তাহলে দেখতে পারবেন, কসোভো অভ্যন্তরে লেনদেন করার জন্য সবচেয়ে বহুল ব্যবহৃত মুদ্রার মধ্যে অন্যতম একটি মুদ্রা অর্থাৎ ইউরো করা হয়ে থাকে।

সেজন্য আপনি যদি আজকের ইউরো সংক্রান্ত তথ্য জেনে নিতে পারেন তাহলে কসোভো অভ্যন্তরে আজকের টাকার রেট কত টাকা কিংবা কসোভো টাকার মান কত সেই সংক্রান্ত তথ্য জেনে নিতে পারেন।

কসোভো মুদ্রা পরিচিতি

কসোভো অভ্যন্তরে লেনদেন করার জন্য তাঁদের একটি নিজস্ব মুদ্রা রয়েছে। যে মুদ্রার মাধ্যমে সেই দেশের অভ্যন্তরে আপনি লেনদেন করতে পারবেন।

কসোভো অভ্যন্তরে লেনদেন করার জন্য তাদেরকে নিজস্ব মুদ্রা রয়েছে, সেই মুদ্রাকে ইউরো বলে আখ্যায়িত করা হয়। অর্থাৎ ইউরো এর মাধ্যমে আপনি সেই দেশের অভ্যন্তরে লেনদেন করতে পারবেন।

দেশের নামরেট
ইউনাইটেড কিংডম (লন্ডন) (পাউন্ড স্টার্লিং)পাউন্ড মুদ্রা রেট
রাশিয়া (রুশ রুবল)রাশিয়া মুদ্রা রেট
ইউক্রেন (ইউক্রেনিয়ান হ্রিবনিয়া)ইউক্রেন মুদ্রা রেট
গ্রীস, ইতালি, স্পেন, ইতালি, পর্তুগাল , ফিনল্যান্ড , ফ্রান্স, জার্মানি, বেলজিয়াম, আয়ারল্যান্ড, নেদারল্যান্ড, লিথুনিয়া (ইউরো)ইউরো মুদ্রা রেট
ক্রোয়েশিয়া (ক্রোয়েশিয়ান কুনা)ক্রোয়েশিয়া মুদ্রা রেট
রোমানিয়া (রোমানিয়ান লিউ)রোমানিয়া মুদ্রা রেট
নরওয়ে (নরওয়েজিয়ান ক্রোন)নরওয়ে মুদ্রা রেট
আইসল্যান্ড (আইসল্যান্ডিক ক্রোনা)আইসল্যান্ড মুদ্রা রেট
সুইডেন (সুইডিশ ক্রোনা)সুইডেন মুদ্রা রেট
ডেনমার্ক (ডেনিশ ক্রোন)ডেনমার্ক মুদ্রা রেট
সুইজারল্যান্ড (সুইস ফ্রাঙ্ক)সুইজারল্যান্ড মুদ্রা রেট

এবার আপনি যদি কসোভো অভ্যন্তরের মুদ্রা পরিচিতি সংক্রান্ত তথ্য জেনে নিতে চান তাহলে আপনাকে ইউরো পরিচিতি সংক্রান্ত তথ্য সংগ্রহ করে নিতে হবে।

আপনি যদি ইউরো পরিচিতি সংক্রান্ত যাবতীয় সমস্ত তথ্য সংগ্রহ করে নিতে চান, তাহলে সেই সংক্রান্ত তথ্য নিচে থেকে সংগ্রহ করে নিতে পারেন।

জেনে নিন: ইউরো পরিচিতি সংক্রান্ত তথ্য

উপরে উল্লেখিত লিংকে ভিজিট করার মাধ্যমে আপনি ইউরো সংক্রান্ত যাবতীয় তথ্য সংগ্রহ করে নিতে পারবেন। এছাড়াও এই মুদ্রার যে সমস্ত ব্যাংক নোট এবং কয়েন রয়েছে সেই সংক্রান্ত তথ্য জেনে নিতে পারবেন।

মোট কথা হল, এক নজরে ইউরো পরিচিতি সংক্রান্ত যে সংক্ষিপ্ত বিবরণ রয়েছে সেই সংক্রান্ত যাবতীয় তথ্য সংরক্ষণের জন্য আপনাকে উপরে উল্লেখিত লিংকে ক্লিক করতে হবে।

কসোভো টাকার মান কত? কসোভো ১ টাকা বাংলাদেশের কত টাকা? সেই সংক্রান্ত যাবতীয় তথ্য উপরে বিস্তারিতভাবে আলোচনা করা হয়েছে।

Scroll to Top