সাইপ্রাস টাকার মান কত? সাইপ্রাস ১ টাকা বাংলাদেশের কত টাকা

আজকের সাইপ্রাস টাকার মান কত? সাইপ্রাস টাকার রেট কিংবা সাইপ্রাস ১ টাকা বাংলাদেশের কত টাকা হবে সে সম্পর্কে তথ্য এখান থেকে শুরু করে নিতে পারবেন।

সেজন্য আপনি যদি সাইপ্রাস টাকার রেট সম্পর্কে অবগত হতে চান, বা সাইপ্রাস মুদ্রা সম্পর্কে আপনার যদি কৌতুহল থেকে থাকে, তাহলে এই আর্টিকেলটি দেখে নিতে পারেন।

তাছাড়াও, এখান থেকেই সম্পর্কেও জেনে নেয়া যাবে বিভিন্ন মুদ্রার অংকে আজকের সাইপ্রাস মুদ্রার রেট বাংলাদেশি টাকায় কত টাকা হতে পারে, সে সম্পর্কিত তথ্য।

সাইপ্রাস টাকার মান কত?

সর্বশেষ তথ্য অনুযায়ী সাইপ্রাস টাকার মান কত হবে? সেই সম্পর্কে তথ্য নিচে থেকে জেনে নিন।

সাইপ্রাস টাকার মান কত?
সাইপ্রাস টাকার মান ১১৬ টাকা ৮৫ পয়সা।

উপরে যে তথ্যটি দেয়া হয়েছে সেটি হলো সাইপ্রাস মুদ্রায় ১ সমপরিমাণ মুদ্রায় বাংলাদেশি মুদ্রায় কত টাকা হতে পারে সে সম্পর্কিত একটি তত্ত্ব।

এবার আপনি যদি যেকোনো একটি দেশের এক সমপরিমাণ মুদ্রায় বাংলাদেশি মুদ্রায় কত টাকা হতে পারে সেটি সম্পর্কে জেনে নিতে পারেন; তাহলে পরবর্তী অংক গুলো নিজেই বের করে দিতে পারবেন।

অর্থাৎ আপনি যদি যেকোনো দেশের এক সমপরিমাণ মুদ্রার রেট সম্পর্কে অবগত হতে পারেন তাহলে আপনি চাইলে ১০,২০,১০০ ইত্যাদি অংকে সেই দেশের টাকার রেট কত হবে সে সম্পর্কে জেনে নিতে পারবেন।

এক্ষেত্রে খুব জটিল ক্যালকুলেশনের কোন প্রয়োজন হয় না। শুধুমাত্র গুণ করার মাধ্যমে আপনি সহজেই সেই সম্পর্কে তথ্য সংগ্রহ করতে পারেন।

সাইপ্রাস টাকার রেট

তারপরেও, আপনি যদি সাইপ্রাসের বিভিন্ন অংকে আজকে সাইপ্রাস টাকার রেট সম্পর্কে অবগত হতে চান, তাহলে সেই সম্পর্কিত তথ্য নিচে থেকে সংগ্রহ করে নিন।

ইউরোটাকার রেট
১ ইউরো১১৬ টাকা ৮৫ পয়সা।
৫ ইউরো৫৮৪ টাকা ২৫ পয়সা।
২০ ইউরো২,৩৩৭ টাকা ০০ পয়সা।
৫০ ইউরো৫,৮৪২ টাকা ৫০ পয়সা।
১০০ ইউরো১১,৬৮৫ টাকা ০০ পয়সা।
৫০০ ইউরো৫৮,৪২৪ টাকা ৯৯ পয়সা।
১,০০০ ইউরো১১৬,৮৪৯ টাকা ৯৮ পয়সা।
৫,০০০ ইউরো৫৮৪,২৪৯ টাকা ৮৯ পয়সা।
১০,০০০ ইউরো১,১৬৮,৪৯৯ টাকা ৭৮ পয়সা।

উপরে দেয়া হয়েছে সাইপ্রাসের বিভিন্ন মুদ্রার অংকে বাংলাদেশ আজকের টাকার রেট কত হতে পারে, সে সম্পর্কিত একটি তত্ত্ব।

সাইপ্রাস ১ টাকা বাংলাদেশের কত টাকা

আজকের জন্য সাইপ্রাস ১ টাকা বাংলাদেশের কত টাকা হতে পারে, সেই সম্পর্কিত তথ্য নিচে থেকে জেনে নিতে পারেন।

সাইপ্রাস ১ টাকা বাংলাদেশের কত টাকা?
সাইপ্রাস ১ টাকা বাংলাদেশের ১১৬ টাকা ৮৫ পয়সা।

উপরে যে তথ্যটি দেয়া হয়েছে সেটি হল সর্বশেষ আপডেট করা সাইপ্রাস ১ টাকা বাংলাদেশের কত টাকা হবে সেই সম্পর্কিত একটি সঠিক তথ্য।

এবার আপনি যদি এই দেশের টাকার রেট সম্পর্কে জেনে নিতে পারেন তাহলে আপনি এটি অনুধাবন করতে পারবেন যে সেই দেশে চলে গিয়ে আপনি কত টাকা ইনকাম করতে পারবেন।

অথবা যে কোন দেশের অভ্যন্তরে টাকার মান এর উপর অনেকাংশে নির্ভর করে সেই দেশের অর্থনৈতিক অবস্থা। কিংবা সেই দেশের লোকজন কত টাকা আয় করতে পারবে বা সেই দেশের লোকজন কত টাকা আয় করে।

সাইপ্রাস মুদ্রা পরিচিতি

পৃথিবীর অনেক দেশ রয়েছে যারা কিনা তাদের প্রধান মুদ্রা হিসেবে ইউরো ব্যবহার করে আসছে। এরই ধারাবাহিকতায় সাইপ্রাস তাদের মুদ্রা হিসেবে ইউরো ব্যবহার করছে।

দেশের নামরেট
কাতারকাতার মুদ্রা রেট
ওমানওমান মুদ্রার রেট
সৌদি আরবসৌদি আরব মুদ্রা রেট
কুয়েতকুয়েত মুদ্রা রেট
বাহরাইনবাহরাইন টাকার রেট
জর্ডান (জর্দানিয়ান দিনার) জর্ডান টাকার রেট
ইরাক (ইরাকি দিনার) ইরাক টাকার রেট
ইরান (ইরানিয়ান রিয়াল) ইরান টাকার রেট

সেজন্য আপনি যদি ইউরো মুদ্রা পরিচিতি সম্পর্কে তথ্য সংগ্রহ করে নিতে পারেন, তাহলে খুব সহজে সাইপ্রাস মুদ্রা পরিচিতি সম্পর্কে অবগত হয়ে যেতে পারেন।

ইউরো মুদ্রা পরিচিতি সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিতে চাইলে এই আর্টিকেলটি শেষের অংশ দেখে নিতে পারেন। তাহলে ইউরোপের ইউরো মুদ্রার পরিচিতি সম্পর্কে অবগত হতে পারবেন।

Scroll to Top