বাহরাইন টাকার রেট বাংলাদেশ – বাহরাইন টাকার মান

আপনি যদি বাহরাইনের অধিবাসী হয়ে থাকেন কিংবা সেখানে গিয়ে আপনি যে টাকা উপার্জন করেন তাহলে নিশ্চয়ই বাহরাইন টাকার রেট বাংলাদেশ সংক্রান্ত তথ্য জেনে নিতে চাইবেন।

এক্ষেত্রে আপনি যদি বাহরাইন টাকার রেট বাংলাদেশ কিংবা বাহরাইন টাকার মান কত সেই সংক্রান্ত যাবতীয় তথ্য জেনে নিতে চান, তাহলে সেটি এখান থেকে বিস্তারিতভাবে জেনে নিতে পারবে।

বাহরাইন টাকার রেট বাংলাদেশ

সর্বশেষ আপডেট অনুযায়ী আপনি যদি, বাহরাইন টাকার রেট বাংলাদেশ সংক্রান্ত তথ্য জেনে নিতে চান, তাহলে সেটি নিচে থেকে জেনে নিতে পারেন।

[gswpts_table id=205]

উপরে যে তথ্যটি দেয়া হয়েছে সেটি হলো বাহরাইনের মুদ্রায় ১ টাকায় আপনি যদি বাংলাদেশের মুদ্রার সাথে রূপান্তর করে নেন, তাহলে কত টাকা পেতে পারেন সেই সংক্রান্ত সর্বশেষ আপডেট কৃত তথ্য?

বাহরাইন টাকার মান কত?

এছাড়াও বাহরাইন মুদ্রার বিভিন্ন অংকে আপনি যদি আজকের বাহরাইন টাকার মান সংক্রান্ত তথ্য জেনে নিতে চান, তাহলে সেটি নিচে থেকে জেনে নিন।

[gswpts_table id=28]

উপরে যে তথ্যটি দেয়া হয়েছে সেটি হল বাহরাইনের মুদ্রার বিভিন্ন অংকে আপনি যদি সেটিকে বাংলাদেশী মুদ্রা রূপান্তর করেন, তাহলে কত পাবেন সেই সংক্রান্ত তথ্য।

আপনি যদি লক্ষ্য করেন তাহলে দেখতে পারবেন বাহরাইনের মুদ্রা পৃথিবীর অন্যতম একটি শক্তিশালী মুদ্রা হিসেবে বিবেচিত। এবং বাংলাদেশী মুদ্রার সাথে এ রূপান্তর করার পরিবর্তে আপনি ২৮০ টাকার অধিক পেয়ে যাচ্ছেন।

অনেক ক্ষেত্রে এটা এরকম হতে পারে। তবে পরিমাণ যাই হোক না কেন, এটি বাংলাদেশের চেয়ে আড়াইশো গুন কিংবা চেয়েও বেশি শক্তিশালী।

বাহরাইনের মুদ্রা পরিচিতি

বাহরাইন অভ্যন্তরে লেনদেন করার জন্য তাদের নিজস্ব মুদ্রা রয়েছে, যার মাধ্যমে সেই দেশের অভ্যন্তরে লেনদেন করা যায়। বাহরাইনের মুদ্রার নাম হলো: বাহরাইনি দিনার। এই মুদ্রার মাধ্যমে আপনি বাহরাইন অভ্যন্তরে লেনদেন করতে পারবেন।

বাহরাইন মুদ্রার ব্যাংক কোড হল: BHD. এই ব্যাংক কোডের মাধ্যমে পৃথিবীর অভ্যন্তরে যে কোন দেশে বাহরাইন মুদ্রা পরিচিতি লক্ষণীয়।

বাহরাইন অভ্যন্তরে লেনদেন করার জন্য তাদের বেশকিছু ব্যাংক নোট এবং কয়েন রয়েছে। যেগুলোর মাধ্যমে সেই দেশের অভ্যন্তরে লেনদেন করার কাজ সম্পন্ন করা যায়।

বাহরাইন অভ্যন্তরে লেনদেন করার জন্য যে সমস্ত ব্যাংক নোট রয়েছে, সেগুলো হলো: ১, ২, ৫, ১০, ২০, ৫০, ১০০, ৫০০ বাহরাইনি দিনার

এছাড়াও যে সমস্ত কয়েন এর মাধ্যমে আপনি বাহরাইন অভ্যন্তরে লেনদেন করতে পারবেন সেগুলো হলো: ১, ৫, ১০, ২৫, ৫০ ফিল্স।

বাহরাইনের কেন্দ্রীয় ব্যাংকের নাম হল: সেন্ট্রাল ব্যাংক অব বাহরাইন

Scroll to Top