ওমানের ১০০ বাইসা বাংলাদেশের কত টাকা?

আপনি যদি লক্ষ্য করেন তাহলে দেখতে পারবেন ওমানের মুদ্রার মান পৃথিবীর অন্যতম শক্তিশালী একটি দেশের মুদ্রার মান হিসেবে পরিগণিত। তবে প্রশ্ন হল, ওমানের ১০০ বাইসা বাংলাদেশের কত টাকা?

আপনি যদি লক্ষ্য করেন তাহলে দেখতে পারবেন, ওমানের অভ্যন্তরে যে মুদ্রা রয়েছে সেই মুদ্রাকে এক কথায় বলা হয় ওমানি রিয়াল। এবং ১ ওমানি রিয়াল হতে সর্বমোট প্রয়োজন হয় ১০০০ বাইসা।

ওমানের ১০০ বাইসা বাংলাদেশের কত টাকা?

সর্বশেষ আপডেট করা তথ্য অনুযায়ী আপনি যদি আজকের জন্য, ওমানের ১০০ বাইসা বাংলাদেশের কত টাকা হতে পারে, সেই সংক্রান্ত তথ্য জেনে নিতে চান তাহলে সেটি নিচে থেকে জেনে নিতে পারেন।

ওমানের ১০০ বাইসা বাংলাদেশের ২৮২ টাকা ৪৮ পয়সা।

উপরে যে তথ্যটি আলোচনা করা হয়েছে সেটি হল ওমানের মুদ্রায় আপনি যদি ১০০ বাইসা পরিমাণ ইনকাম করেন, তাহলে সেটি বাংলাদেশের টাকা কত টাকা হতে পারে সেই সংক্রান্ত তথ্য।

আপনি যদি লক্ষ্য করেন তাহলে দেখতে পারবেন ওমানের মুদ্রার মান হলো পৃথিবীর অন্যতম শক্তিশালী একটি মুদ্রার মান। সে ক্ষেত্রে এটি বাংলাদেশী মুদ্রার চেয়ে কয়েক শত গুণ বেশি শক্তিশালী।

ওমান রিয়াল রেট

সর্বশেষ আপডেট করা তথ্য অনুযায়ী আপনি যদি আজকের জন্য ওমান রিয়াল রেট সংক্রান্ত যাবতীয় তথ্য জেনে নিতে চান, তাহলে সেই সংক্রান্ত তথ্য নিচে থেকে সংগ্রহ করে নিতে পারেন।

ওমানি রিয়ালটাকার রেট
১ ওমানি রিয়াল৩০৬ টাকা ২৮ পয়সা।
৫ ওমানি রিয়াল১,৫৩১ টাকা ৩৮ পয়সা।
২০ ওমানি রিয়াল৬,১২৫ টাকা ৫৪ পয়সা।
৫০ ওমানি রিয়াল১৫,৩১৩ টাকা ৮৪ পয়সা।
১০০ ওমানি রিয়াল৩০,৬২৭ টাকা ৬৮ পয়সা।
৫০০ ওমানি রিয়াল১৫৩,১৩৮ টাকা ৩৮ পয়সা।
১,০০০ ওমানি রিয়াল৩০৬,২৭৬ টাকা ৭৭ পয়সা।
১০,০০০ ওমানি রিয়াল৩,০৬২,৭৬৭ টাকা ৬৯ পয়সা।

উপরে যে তথ্যটি আলোচনা করা হয়েছে সেটি হল ওমানের মুদ্রার বিভিন্ন অংকে আপনি সেই মুদ্রাকে বাংলাদেশের মুদ্রার সাথে রূপান্তর করে নিতে সক্ষম হন, সে ক্ষেত্রে কত টাকা পেতে পারেন সেই সংক্রান্ত তথ্য।

ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা?

এছাড়াও আপনি যদি আজকের করা আপডেট অনুযায়ী ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা হতে পারে সেই সংক্রান্ত তথ্য সংগ্রহ করতে চান তাহলে সেটি নিচে থেকে সংগ্রহ করে নিতে পারবেন৷

ওমান ১ টাকা বাংলাদেশের কত টাকা?
ওমান ১ টাকা বাংলাদেশের ৩০৬ টাকা ২৮ পয়সা।

উপরে যে তথ্যটি আলোচনা করা হয়েছে সেটি হল ওমানের মুদ্রার এক সমপরিমাণ অংকে আপনি যদি বাংলাদেশী মুদ্রার সাথে রূপান্তর করেন সেক্ষেত্রে আপনি কত টাকা বেতন পারেন সেই সংক্রান্ত তথ্য।

ওমানের মুদ্রা পরিচিতি

এবার আপনি যদি ওমানের মুদ্রা পরিচিত সংক্রান্ত যাবতীয় তথ্য জেনে নিতে চান, তাহলে সেই সংক্রান্ত তথ্য জেনে নেয়ার জন্য নিম্নলিখিত লিংকে ভিজিট করতে পারেন।

জেনে নিন : ওমানের মুদ্রা পরিচিতি সংক্রান্ত তথ্য

উপরে উল্লেখিত লিংকে ক্লিক করার মাধ্যমে ওমানের মুদ্রা পরিচিতি সংক্রান্ত যাবতীয় তথ্য সংগ্রহ করে নিতে পারবেন এবং সেই দেশের মুদ্রা ইতিহাস সম্পর্কিত তথ্য জেনে নিতে পারবেন।

দেশের নামরেট
কাতারকাতার মুদ্রা রেট
ওমানওমান মুদ্রার রেট
সৌদি আরবসৌদি আরব মুদ্রা রেট
কুয়েতকুয়েত মুদ্রা রেট
বাহরাইনবাহরাইন টাকার রেট
জর্ডান (জর্দানিয়ান দিনার) জর্ডান টাকার রেট
ইরাক (ইরাকি দিনার) ইরাক টাকার রেট
ইরান (ইরানিয়ান রিয়াল) ইরান টাকার রেট

আপনি যদি ওমানের মুদ্রা পরিচিতি সংক্রান্ত তথ্য জেনে নিতে ইচ্ছুক হয়ে থাকেন, তাহলে উপরের উল্লেখিত লিংকে ভিজিট করার মাধ্যমে সে সংক্রান্ত তথ্য জেনে নিতে পারেন।

ওমানের ১০০ বাইসা বাংলাদেশের কত টাকা – সচরাচর জিজ্ঞাসা

ওমানের ১০০ বাইসা বাংলাদেশের কত টাকা?

ওমানের ১০০ বাইসা বাংলাদেশের ২৮২ টাকা ৪৮ পয়সা।

ওমানের মুদ্রার নাম কি?

ওমানের মুদ্রার নাম হল: ওমানি রিয়াল।

ওমানের মুদ্রার মান কেমন?

পৃথিবীতে যে সমস্ত শক্তিশালী মুদ্রার দেশ হয়েছে সেই সমস্ত শক্তিশালী মুদ্রা দেশের মধ্যে থেকে দ্বিতীয় অবস্থানে রয়েছে ওমান। অর্থাৎ সবচেয়ে শক্তিশালী মুদ্রা লিস্টের তালিকা দ্বিতীয় অবস্থান দখল করে রেখেছে ওমানি মুদ্রা।

আপনি যদি লক্ষ্য করেন তাহলে দেখতে পাবেন পৃথিবীতে সবচেয়ে শক্তিশালী মুদ্রার নাম হল কুয়েত দিনার। এবং তারপরের লিস্টে রয়েছে ওমানি রিয়াল৷ এই মুদ্রার মান বাংলাদেশের মুদ্রার মানের চেয়ে ২৫০ গুণ বেশি শক্তিশালী।

এবং এই মুদ্রার মান বাংলাদেশের মুদ্রার মানের ধারে কাছে কেউ নেই।

Scroll to Top