পোল্যান্ড টাকার রেট – পোল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা

আপনার কাছে যদি পোল্যান্ডের মুদ্রার থেকে থাকে তাহলে আপনি নিশ্চয়ই পোল্যান্ড টাকার রেট অথবা পোল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা হতে পারে সে সম্পর্কে জেনে নিতে চাইবেন।

এক্ষেত্রে পোল্যান্ডের মুদ্রার সাথে আপনি যদি বাংলাদেশের মুদ্রার কম্পেয়ার দেখতে চান কিংবা দেখে নিতে চান পোল্যান্ডের টাকার রেট কত টাকা হলে এই আর্টিকেল থেকে সেটা জেনে নিতে পারবেন।

পোল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা?

সর্বশেষ তথ্য অনুযায়ী আপনি যদি পোল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা হয় সেই রিলেটেড তথ্য সংগ্রহ করতে চান, তাহলে সেটি নিচে থেকে সংগ্রহ করুন।

পোল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা?
পোল্যান্ড ১ টাকা বাংলাদেশের ২৯ টাকা ৮২ পয়সা।

উপরে যে তথ্যটি আলোচনা করা হয়েছে সেটি হলো সর্বশেষ তথ্য অনুযায়ী পোল্যান্ড মুদ্রার রদবদল রয়েছে, কিংবা পোল্যান্ডের মুদ্রার মান কত টাকা রয়েছে সেটি সম্পর্কে একটি তথ্য।

পোল্যান্ড টাকার রেট

এছাড়াও আপনার কাছে যদি পোল্যান্ডের বিভিন্ন অংকের টাকা থেকে থাকে তাহলে আপনি নিশ্চয়ই এই টাকাগুলো বাংলাদেশের মুদ্রায় রূপান্তর করতে চাইবেন।

এক্ষেত্রে পোল্যান্ডের বিভিন্ন অংকের মুদ্রাকে বাংলাদেশী মুদ্রা রূপান্তর করার ফলে পোল্যান্ড টাকার রেট হিসেবে আপনি যত টাকা পাবেন, সেটি নিচে থেকে দেখে নিন।

পোল্যান্ড মুদ্রা পরিমানটাকার রেট
১ পোলীয় জ্লোটি২৯ টাকা ৮২ পয়সা।
৫ পোলীয় জ্লোটি১৪৯ টাকা ০৯ পয়সা।
২০ পোলীয় জ্লোটি৫৯৬ টাকা ৩৫ পয়সা।
৫০ পোলীয় জ্লোটি১,৪৯০ টাকা ৮৭ পয়সা।
১০০ পোলীয় জ্লোটি২,৯৮১ টাকা ৭৫ পয়সা।
৫০০ পোলীয় জ্লোটি১৪,৯০৮ টাকা ৭৪ পয়সা।
১০০০ পোলীয় জ্লোটি২৯,৮১৭ টাকা ৪৭ পয়সা।

উপরে যে তথ্যটি দেয়া হয়েছে সেটি হলো সর্বশেষ তথ্য অনুযায়ী পোল্যান্ড টাকার রেট, সম্পর্কে একটি বিস্তারিত তথ্য।

পোল্যান্ড মুদ্রা পরিচিতি

পোল্যান্ডের অভ্যন্তরে লেনদেন করার জন্য রাজধানীর সমুদ্র রয়েছে আর পোল্যান্ডের মুদ্রার নাম হলোঃ পোলীয় জ্লোটি। এই মুদ্রার মাধ্যমে আপনি পোল্যান্ড অভ্যন্তরে টাকা লেনদেন করতে পারবেন।

পোল্যান্ডের মুদ্রার যে ব্যাংক কোড রয়েছে সেই ব্যাংক কোড হল (PLN). এবং এই মুদ্রাটি পৃথিবীর অন্যতম একটি শক্তিশালী মুদ্রা এবং মুদ্রার মান অনেকাংশে খুব বেশি লক্ষ্য করা যায়।

দেশের নামরেট
কাতারকাতার মুদ্রা রেট
ওমানওমান মুদ্রার রেট
সৌদি আরবসৌদি আরব মুদ্রা রেট
কুয়েতকুয়েত মুদ্রা রেট
বাহরাইনবাহরাইন টাকার রেট
জর্ডান (জর্দানিয়ান দিনার) জর্ডান টাকার রেট
ইরাক (ইরাকি দিনার) ইরাক টাকার রেট
ইরান (ইরানিয়ান রিয়াল) ইরান টাকার রেট

পোল্যান্ডের অভ্যন্তরে লেনদেন করার ক্ষেত্রে তাদের বেশকিছু ব্যাংক নোট এবং কয়েন রয়েছে, যেগুলোর মাধ্যমে আপনি সেই দেশের অভ্যন্তরে লেনদেন করতে পারেন।

পোল্যান্ডের সমস্ত ব্যাংক যে কেন্দ্রীয় ব্যাংকের মাধ্যমে নিয়ন্ত্রিত হয়ে থাকে সেটার নাম হলো ন্যাশনাল ব্যাংক অফ পোল্যান্ড।

বন্ধুরা আপনারা যদি, যথা সময়ে পোল্যান্ড থেকে বাংলাদেশের টাকা প্রেরন করতে পারেন, তাহলে নিশ্চয়ই আপনি বেশি টাকা পেতে পারেন।

এক্ষেত্রে আপনাকে যে বিষয়টির প্রতি ধারণা রাখতে হয় সেটি হলো বর্তমান সময়ে পোল্যান্ডের টাকার রেট কেমন রয়েছে কিংবা পোল্যান্ড আসলে মুদ্রার মান কত টাকা রয়েছে?

এক্ষেত্রে আপনি যদি যে সময়ে টাকার রেট সবচেয়ে বেশি থাকে সেই সময়ে টাকা প্রেরন করতে পারেন তাহলে আপনি অবশ্যই লাভের সম্মুখীন হবেন।

সেজন্য আপনাকে অবশ্যই এই সম্পর্কে অবগত হতে হবে এবং এটা জেনে নিতে হবে যে বর্তমান সময়ে আসলে সেই দেশের মুদ্রার রেট কত টাকা রয়েছে কিংবা সেই দেশের মুদ্রার রেট বেশি নাকি কম।

Scroll to Top