মালয়েশিয়া ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

মালয়েশিয়া ১০০ টাকা বাংলাদেশের কত টাকা হতে পারে?

মালয়েশিয়া ১০০ টাকা বাংলাদেশের কত টাকা?

সর্বশেষ আপডেট করা তথ্য অনুযায়ী, মালয়েশিয়া ১০০ টাকা বাংলাদেশের কত টাকা হতে পারে সেই সংক্রান্ত তথ্য নিচে থেকে সংগ্রহ করে নিন।

মালয়েশিয়া ১০০ টাকা বাংলাদেশের কত টাকা?
মালয়েশিয়া ১০০ টাকা বাংলাদেশের ২,৫০৪ টাকা ০০ পয়সা।

উপরে যে তথ্যটি তুলে ধরা হয়েছে সেটি হল মালয়েশিয়া ১০০ টাকা বাংলাদেশের কত টাকা? আপনি যদি বাংলাদেশী মুদ্রার সাথে রূপান্তর করে নেন, সেক্ষেত্রে আপনি যত টাকা পেতে পারেন সেই সংক্রান্ত একটি তথ্য৷

মালয়েশিয়া টাকার রেট

মালয়েশিয়া অভ্যন্তরে যে মুদ্রা রয়েছে অর্থাৎ মালয়েশিয়া রিংগিত কে আপনি যদি বাংলাদেশী মুদ্রা রুপান্তর করে নেন, সে ক্ষেত্রে বাংলাদেশী মুদ্রার সাথে বিভিন্ন অংকে আপনি যদি মালয়েশিয়ার মুদ্রা রূপান্তর ঘটিয়ে ফেলেন সেক্ষেত্রে আপনি কত টাকা পেতে পারেন? সেই সংক্রান্ত তথ্য অনেকেই জেনে নিতে চান।

আর আপনি যদি মালয়েশিয়া টাকার রেট সংক্রান্ত যাবতীয় তথ্য জেনে নিতে ইচ্ছা প্রকাশ করেন সেক্ষেত্রে মালয়েশিয়া টাকার সংক্রান্ত যাবতীয় তথ্য নিচে থেকে সংগ্রহ করে নিতে পারেন।

জেনে নিন: মালয়েশিয়া টাকার রেট সংক্রান্ত তথ্য

যখনই আপনি উপরে উল্লেখিত লিংকে ভিজিট করবেন তখন মালেশিয়া মুদ্রার বিভিন্ন অংকে সেটিকে বাংলাদেশের মুদ্রার সাথে রূপান্তর করার পরিবর্তে আপনি কত টাকা পেতে পারেন, সেই সংক্রান্ত যাবতীয় তথ্য সংগ্রহ করে নিতে পারবেন।

আরো কিছু দেশের টাকার রেট

মালয়েশিয়া ১০০ টাকা বাংলাদেশের কত টাকা হতে পারে এই তথ্যটি ছাড়াও আপনি যদি পৃথিবীর আরো অন্যতম কিছু দেশের আজকের টাকার এই সংক্রান্ত যাবতীয় তথ্য জেনে নিতে চান? তাহলে সেই সংক্রান্ত তথ্য নিচে থেকে জেনে নিতে পারেন।

দেশের নামরেট
কাতারকাতার মুদ্রা রেট
ওমানওমান মুদ্রার রেট
সৌদি আরবসৌদি আরব মুদ্রা রেট
কুয়েতকুয়েত মুদ্রা রেট
বাহরাইনবাহরাইন টাকার রেট
জর্ডান (জর্দানিয়ান দিনার) জর্ডান টাকার রেট
ইরাক (ইরাকি দিনার) ইরাক টাকার রেট
ইরান (ইরানিয়ান রিয়াল) ইরান টাকার রেট
Scroll to Top