কুয়েতের ১ টাকা সমান ভারতের কত টাকা – কুয়েত টাকার রেট ভারতে

আপনি যদি কুয়েত অভ্যন্তরে টাকা রোজগার করে থাকেন সেক্ষেত্রে এখান থেকে ভারতে টাকা পাঠানোর ক্ষেত্রে কিংবা অন্য যে কোন কারনে কুয়েতের ১ টাকা সমান ভারতের কত টাকা হতে পারে সে সম্পর্কে জেনে নিতে চাইবেন।

সেজন্য, আপনি যদি আজকের রেট অনুযায়ী কুয়েতের এক টাকা ভারতের কত টাকা হতে পারে সেই সংক্রান্ত তথ্য জেনে নিতে চান তাহলে এটি এখান থেকে জেনে নিতে পারেন।

কুয়েতের ১ টাকা সমান ভারতের কত টাকা

সর্বশেষ আপডেট করা তথ্য অনুযায়ী , কুয়েতের ১ টাকা সমান ভারতের কত টাকা হতে পারে সেই সংক্রান্ত তথ্য নিচে থেকে সংগ্রহ করে নিতে পারেন।

[gswpts_table id=217]

উপরে যে তথ্যটি আলোচনা করা হয়েছে সেটি হলো কুয়েতের মুদ্রা বাংলাদেশের মুদ্রার সাথে রূপান্তর করার পরিবর্তে আপনি কেমন রেট পেতে পারেন সেই সক্রান্ত তথ্য।

এখানে আপনি যদি লক্ষ্য করেন তাহলে দেখতে পারবেন কুয়েতের মুদ্রা ভারতের মুদ্রার চেয়ে কয়েক শত গুণ বেশি শক্তিশালী। যেহেতু ভারতের মুদ্রার মান পৃথিবীর অন্যতম একটি নগণ্য মুদ্রার মান হিসেবে খ্যাত সেজন্য এই পরিবর্তন দেখা খুবই স্বাভাবিক একটি ব্যপার।

কুয়েতের টাকার রেট ভারতের

এছাড়াও আপনি যদি কুয়েতের টাকার রেট ভারতে বর্তমানে কত রয়েছে, সেটি বিভিন্ন অংকে দেখে নিতে চান তাহলে সেটি সম্পর্কিত তথ্য নিচে থেকে দেখে নিতে পারেন।

[gswpts_table id=218]

উপরে যে তথ্যটি দেয়া হয়েছে সেটি হলো কুয়েতের মুদ্রার বিভিন্ন অংকে আপনি যদি সেটিকে ভারতের মুদ্রার সাথে রূপান্তর করেন, তাহলে কুয়েতের মুদ্রার রেট হিসেবে কেমন রেট পেতে পারেন সেই সংক্রান্ত তথ্য।

কুয়েতের ১০০ টাকা ভারতের কত টাকা

এছাড়াও আপনি যদি, কুয়েতের ১০০ টাকা ভারতের কত টাকা হতে পারে, সেই সংক্রান্ত তথ্য জেনে নিতে চান তাহলে সেই সংক্রান্ত তথ্য নিচে থেকে জেনে নিতে পারেন।

[gswpts_table id=219]

উপরে যে তথ্যটি দেয়া হয়েছে সেটি হলো কুয়েতের মুদ্রার 100 টাকা ভারতের মুদ্রার সাথে রূপান্তর করার পরিবর্তে আপনি কত টাকা পেতে পারে, সেই সংক্রান্ত একটি তথ্য।

দেশের নামরেট
ভারত (ভারতীয় রুপি)ভারত মুদ্রা রেট
পাকিস্তান (পাকিস্তানি রুপি)পাকিস্তান মুদ্রা রেট
শ্রীলংকা (শ্রীলঙ্কান রুপি)শ্রীলংকা মুদ্রা রেট
আফগানিস্তান (আফগানি)আফগানিস্তান মুদ্রা রেট
মালয়েশিয়া (মালয়েশিয়ান রিংগিত)মালয়েশিয়া মুদ্রা রেট
সিঙ্গাপুর (সিঙ্গাপুর ডলার)
সিঙ্গাপুর মুদ্রা রেট
থাইল্যান্ড (থাই বাত)থাইল্যান্ড মুদ্রা রেট
লাওস (লাও কিপ)লাওস মুদ্রা রেট
ব্রুনাই (ব্রুনেই ডলার)ব্রুনাই মুদ্রা রেট
ফিলিপাইন (ফিলিপাইন পেসো)ফিলিপাইন মুদ্রা রেট
চীন (রেনমিনবি)চীন মুদ্রা রেট
কাম্বোডিয়া (কম্বোডিয়ান রিয়েল)কাম্বোডিয়া মুদ্রা রেট
ইন্দোনেশিয়া (ইন্দোনেশিয়ান রুপিয়া)ইন্দোনেশিয়া মুদ্রা রেট

কিংবা, কুয়েতের 100 টাকা ভারতের কত টাকা হতে পারে সে সংক্রান্ত সর্বশেষ আপডেট করা একটি তথ্য উপরে আলোচনা করা হয়েছে।

আশা করা যায়, অন্ততপক্ষে কুয়েতের মুদ্রার সাথে ভারতের মুদ্রার বিনিময় রেট আজকের সর্বশেষ আপডেট তথ্য অনুযায়ী কত হতে পারে সেই সংক্রান্ত তথ্য সংগ্রহ করে নিতে পেরেছেন।

Scroll to Top