দুবাই টাকার রেট বিকাশ – দুবাই মোবাইল ব্যাংকিং রেট

সর্বশেষ আপডেট করা তথ্য অনুযায়ী আপনি যদি আজকের জন্য, দুবাই টাকার রেট বিকাশ সংক্রান্ত তথ্য জেনে নিতে চান তাহলে সেটি এখান থেকে জেনে নিতে পারবেন।

এই আর্টিকেল থেকে বিস্তারিতভাবে সংগ্রহ করে নিতে পারবেন, আপনি যদি দুবাই থেকে বিকাশের মাধ্যমে টাকা পাঠিয়ে থাকেন তাহলে, দুবাই টাকার রেট বিকাশ কত হবে সেই সংক্রান্ত তথ্য।

দুবাই টাকার রেট বিকাশ

সর্বশেষ আপডেট করা তথ্য অনুযায়ী দুবাই টাকার রেট হিসেবে আপনি যদি বিকাশের মাধ্যমে টাকা প্রেরণ করে থাকেন, তাহলে যে রেট পেতে পারেন সেটি নিচে তুলে ধরা হলো।

দুবাই টাকার রেট বিকাশ
২৯ টাকা ১২ পয়সা 

উপরে যে তথ্যটি দেয়া হয়েছে সেটি হলো আপনি যদি দুবাই থেকে বিকাশের মাধ্যমে টাকা প্রেরন করে থাকেন সেক্ষেত্রে দুবাই থেকে বিকাশের মাধ্যমে টাকা প্রেরন করে থাকলে কি রকমের রেট পেতে পারবেন সেই সংক্রান্ত তথ্য।

এখানে, একটি বিষয় বলে রাখা ভালো আর সেটি হল আপনি যেভাবে বিকাশের মাধ্যমে দুবাই থেকে টাকা প্রেরণ করতে পারেন, ঠিক একইরকম ভাবে ব্যাংক একাউন্টের মাধ্যমে টাকা প্রেরন করতে পারেন।

দুবাই দিরহাম পরিমানবিকাশ রেট
১ দিরহাম২৯ টাকা ১২ পয়সা।
৫ দিরহাম১৪৫ টাকা ৬০ পয়সা।
২০ দিরহাম৫৮২ টাকা ৪০ পয়সা৷
৫০ দিরহাম১,৪৫৬ টাকা ০০ পয়সা।
১০০ দিরহাম২,৯১২ টাকা ০০ পয়সা৷

তবে এখানে দুই ভাবে টাকা প্রেরণ করার ক্ষেত্রে দুই রকমের রেট আপনি পেতে পারেন।

ব্যাংকের মাধ্যমে দুবাই টাকার রেট

এছাড়াও আপনি যদি ব্যাংকের মাধ্যমে দুবাই থেকে টাকা প্রেরণ করে থাকেন কিংবা যেকোন রকম এক্সচেঞ্জ সেন্টারের মাধ্যমে টাকা প্রেরন করে থাকেন, তাহলে কিরকম রেট পেতে পারেন?

ব্যাংক একাউন্টের মাধ্যমে কিংবা এক্সচেঞ্জ সেন্টারের মাধ্যমে দুবাই থেকে টাকা প্রেরণ করার মাধ্যমে দুবাই টাকার রেট হিসেবে যে টাকা আপনি পেতে পারেন সেটি সম্পর্কিত তথ্য নিচে থেকে জেনে নিতে পারেন।

জেনে নিন: দুবাই টাকার রেট

উপরে উল্লেখিত আর্টিকেলটি দেখে নিলে ব্যাংক অ্যাকাউন্টের মাধ্যমে কিংবা এক্সচেঞ্জ সেন্টারের মাধ্যমে আপনি যদি টাকা প্রদান করেন, তাহলে কেমন রেট পেতে পারেন এই সংক্রান্ত তথ্য জেনে নিতে পারবেন।

দুবাই মুদ্রা পরিচিতি

এছাড়াও দুবাই অভ্যন্তরে লেনদেন করার জন্য তাদের নিজস্ব মুদ্রা রয়েছে, যে মুদ্রার মাধ্যমে আপনি সেই দেশের অভ্যন্তরের যে কোনো রকমের লেনদেন করতে পারেন।

দুবাইয়ের মুদ্রার নাম হল আরব আমিরাত দিরহাম। অর্থাৎ, আরব আমিরাত দিরহাম এর মাধ্যমে আপনি সেই দেশের অভ্যন্তরে লেনদেন করতে পারবেন।

এছাড়াও দুবাই টাকার নাম এবং টাকার পরিচিতি সংক্রান্ত যাবতীয় তথ্য জেনে নিতে চাইলে নিম্নলিখিত আর্টিকেলটি দেখে নিতে পারেন।

জেনে নিন: দুবাই মুদ্রা পরিচিতি সম্পর্কে বিস্তারিত

উপরে উল্লেখিত আর্টিকেলটি দেখে নিতে দুবাই মুদ্রা পরিচিতি সংক্রান্ত যাবতীয় তথ্য জেনে নিতে পারবেন।

Scroll to Top