লন্ডনের ১ পাউন্ড বাংলাদেশের কত টাকা – লন্ডনের পাউন্ড রেট

লন্ডনের মুদ্রার রেট সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিতে চান? কিংবা লন্ডনের ১ পাউন্ড বাংলাদেশের কত টাকা হতে পারে সেই সম্পর্কিত তথ্য সংগ্রহ করতে চান তাহলে এই আর্টিকেলটিতে থেকে সংগ্রহ করতে পারবেন।

এই আর্টিকেলের বিস্তারিতভাবে আলোচনা করা হবে লন্ডনের এক পাউন্ড বাংলাদেশি মুদ্রায় রূপান্তর করার ফলে আপনি কত টাকা পাবেন সেই সম্পর্ক।

লন্ডনের ১ পাউন্ড বাংলাদেশের কত টাকা?

একদম সর্বশেষ তথ্য অনুযায়ী আপনি যদি লন্ডনের ১ পাউন্ড বাংলাদেশের কত টাকা হয়, সেই সম্পর্কে জেনে নিতে চান তাহলে সেটি নিচে থেকে জেনে নিতে পারেন।

[gswpts_table id=119]

উপরে যে তথ্যটি দেয়া হয়েছে সেটি হলো লন্ডনের ১ টাকা বাংলাদেশের কত টাকা হতে পারে, সেই সম্পর্কিত একটি তথ্য।

পাউন্ড স্টের্লিং (Pound Sterling) ব্রিটেনের আধারিত একটি মুদ্রা। এটি “GBP” (Great Britain Pound) এবং “£” হিসেবে উল্লেখ করা হয়।

এটি ৮ম শতক থেকে ব্রিটেনের মুদ্রা হিসেবে ব্যবহৃত হয়েছে এবং এখনো ব্যবহৃত মুদ্রা মধ্যে একটি পুরনো মুদ্রা। পাউন্ড ব্রিটেনের মধ্যে ও ব্রিটিশ ক্রাউন ডিপেন্ডেন্সের, ব্রিটিশ অফশোর ট্যারিটরিজে উপযুক্ত।

লন্ডনের পাউন্ড রেট

এছাড়াও লন্ডনের মুদ্রায় আরও বিভিন্ন রকমের টাকার অঙ্কে আপনি যদি লন্ডনের মুদ্রার রেট সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিতে চান, তাহলে সেটি সম্পর্কে নিচে থেকে জেনে নিতে পারেন।

[gswpts_table id=120]

উপরে যে তথ্যটি আলোচনা করা হয়েছে সেটি হলো লন্ডনের বিভিন্ন অংকের মুদ্রা বাংলাদেশী মুদ্রার সাথে রুপান্তর করার পরিবর্তে আপনি কত টাকা পাবেন, তার একটি ফলাফল।

দেশের নামরেট
ইউনাইটেড কিংডম (লন্ডন) (পাউন্ড স্টার্লিং)পাউন্ড মুদ্রা রেট
রাশিয়া (রুশ রুবল)রাশিয়া মুদ্রা রেট
ইউক্রেন (ইউক্রেনিয়ান হ্রিবনিয়া)ইউক্রেন মুদ্রা রেট
গ্রীস, ইতালি, স্পেন, ইতালি, পর্তুগাল , ফিনল্যান্ড , ফ্রান্স, জার্মানি, বেলজিয়াম, আয়ারল্যান্ড, নেদারল্যান্ড, লিথুনিয়া (ইউরো)ইউরো মুদ্রা রেট
ক্রোয়েশিয়া (ক্রোয়েশিয়ান কুনা)ক্রোয়েশিয়া মুদ্রা রেট
রোমানিয়া (রোমানিয়ান লিউ)রোমানিয়া মুদ্রা রেট
নরওয়ে (নরওয়েজিয়ান ক্রোন)নরওয়ে মুদ্রা রেট
আইসল্যান্ড (আইসল্যান্ডিক ক্রোনা)আইসল্যান্ড মুদ্রা রেট
সুইডেন (সুইডিশ ক্রোনা)সুইডেন মুদ্রা রেট
ডেনমার্ক (ডেনিশ ক্রোন)ডেনমার্ক মুদ্রা রেট
সুইজারল্যান্ড (সুইস ফ্রাঙ্ক)সুইজারল্যান্ড মুদ্রা রেট

বন্ধুরা, যে কোন দেশের মুদ্রা প্রায় সময় কম বেশি হয়ে থাকে অর্থাৎ একসময় আপনি দেখতে পারবেন এই মুদ্রার পরিমাণ খুব বেশি বেড়ে গেছে এবং অন্য সময় আপনি দেখতে পারবেন মুদ্রার পরিমাণ কমে গেছে।

আপনি হয়তো এই সময়ে লন্ডনের মুদ্রার যে পরিমাণ দেখতে পারছেন অর্থাৎ বাংলাদেশী মুদ্রার সাথে রূপান্তর পরিবর্তে আপনি যত টাকা দেখতে পারছেন, কিছু সময় পরে আপনি হয়তো তার চেয়ে বেশি পেতে পারেন।

সে ক্ষেত্রে আপনি যদি সর্বশেষ তথ্য সম্পর্কে অবগত হতে চান এবং যে কোন দেশের মুদ্রার রেট সম্পর্কে অবগত হতে চান, তাহলে আমাদের এই ওয়েবসাইট থেকে সে সম্পর্কে জেনে নিতে পারেন।

তাহলে আপনি লন্ডনের মুদ্রার রেট সম্পর্কে জেনে নিতে পারেন কিংবা লন্ডনের ১ টাকা বাংলাদেশের কত টাকা হয় সেটি সম্পর্কে তথ্য সংগ্রহ করতে পারবেন।

Scroll to Top