সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশ আজকের রেট

আপনি যদি বিকাশের মাধ্যমে সৌদি আরব থেকে বাংলাদেশে টাকা পাঠান, সে ক্ষেত্রে সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশ কত হতে পারে সে সম্পর্কে জেনে নিতে চাইবেন।

এটা খুবই স্বাভাবিক বিষয় যে আপনি যদি সৌদি আরব থেকে মোবাইল ব্যাংকিং হিসেবে বিকাশের মাধ্যমে টাকা প্রেরণ করে থাকেন তাহলে সৌদি আরব থেকে বিকাশে টাকা পাঠানোর ক্ষেত্রে রেট কত হবে সেটা জেনে নিতে চাইবেন।

সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশ

সর্বশেষ আপডেট করা তথ্য অনুযায়ী সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশ হিসেবে যে রেট বরাদ্দ রয়েছে, সেটি সম্পর্কে তথ্য নিচে থেকে জেনে নিন।

সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশ
২৮ টাকা ৫৮ পয়সা

উপরে যে তথ্যটি দেয়া হয়েছে সেটি হলো সৌদি আরবের মুদ্রার সাথে আপনি যদি বাংলাদেশের মুদ্রার রূপান্তর ঘটিয়ে ফেলেন এবং সেটির মাধ্যমে টাকা প্রেরণ করেন তাহলে কেমন রেট পেতে পারেন সে সংক্রান্ত তথ্য।

আপনি যদি লক্ষ্য করেন তাহলে দেখতে পারবেন বর্তমান সময়ে সৌদির যে রিয়াল রেট রয়েছে সেই রেটের তুলনায় বিকাশের আজকের রেট তুলনামূলক বেশি রয়েছে।

তবে সময়ের সাথে সাথে এই রেট বাড়তে পারে কিংবা কমে যেতে পারে।

এছাড়া আপনি যদি সৌদি আরব মুদ্রার বিভিন্ন অঙ্কে আজকের রেট সংক্রান্ত তথ্য জেনে নিতে চান তাহলে সেটি সম্পর্কিত তথ্য এখান থেকে জেনে নিতে পারবেন।

সৌদি আরব মুদ্রার বিভিন্ন অংকে আজকের বিকাশ রেট সংক্রান্ত তথ্য জেনে নেয়ার জন্য নিম্নলিখিত তত্ত্বের দিকে নজর দিতে পারেন।

সৌদি রিয়াল পরিমানবিকাশ রেট
১ রিয়াল২৮ টাকা ৫৮ পয়সা।
৫ রিয়াল১৪২ টাকা ০৯ পয়সা।
২০ রিয়াল৫৭১ টাকা ০৬ পয়সা।
৫০ রিয়াল১৪২৯ টাকা ০০ পয়সা।

উপরে যে তথ্যটি আলোচনা করা হয়েছে সেটি হলো সৌদি আরব থেকে আপনি যদি বিকাশে টাকা পাঠান তাহলে সেক্ষেত্রে সৌদি আরব বিকাশে রেট হিসেবে কেমন পাবেন সেটি সম্পর্কিত তথ্য।

সৌদি আরব থেকে বিকাশে টাকা পাঠানোর নিয়ম কি?

সৌদিআরব থেকে বিকাশে বিভিন্ন উপায়ে টাকা পাঠানোর কাজ সম্পন্ন করা যায়। তবে এক্ষেত্রে একদম অন্যতম উপায় হিসেবে আপনাকে বিকাশের আউটলেটে চলে যেতে হবে।

ব্যাপারটা এরকম যে সৌদি আরব কিংবা প্রবাসের বিভিন্ন অংশে বিকাশের আউট রয়েছে, যেখান থেকে টাকা প্রেরণ করা যায় কিংবা টাকা গ্রহণ করা যায়।

এবার আপনি যদি টাকা গ্রহণ করতে চান কিংবা টাকা প্রেরণ করতে চান সে ক্ষেত্রে আপনাকে সেই সমস্ত আউটডেটে চলে যেতে হবে এবং নির্দিষ্ট টাকা দেয়ার মাধ্যমে টাকা পাঠানোর কাজ সম্পন্ন করতে হবে।

যেহেতু বিকাশের মাধ্যমে বাংলাদেশে টাকা পাঠানো পুরোপুরি ভাবে বৈধ, সেজন্য কোন রকমের ভোগান্তি ছাড়াই আপনি টাকা পাঠাতে পারবেন ।

সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশ চার্জ কত হবে?

এক্ষেত্রে বিকাশ চার্জ হিসেবে বিকাশ একাউন্ট থেকে টাকা পাঠানোর ক্ষেত্রে যে চার্জ বরাদ্দ থাকে সেই চার্জ দিতে হবে। অন্যতায় আর বেশি কোন চার্জ নেই।

বিকাশ থেকে টাকা রিসিভ করতে কতক্ষণ লাগবে?

যদি বিকাশের এজেন্ট সাথে সাথে টাকা পাঠিয়ে দেন, তাহলে কয়েক সেকেন্ডের মধ্যেই টাকাগুলো আপনার মোবাইল ফোনে চলে আসবে। এবং এই টাকা আপনি সহজেই রিসিভ করতে পারবেন।

টাকা পাঠানোর কয়েক সেকেন্ডের মধ্যে যখনই টাকা আপনার মোবাইল ফোনে চলে আসবে তখন আপনি যেকোনো একটি এজেন্ট পয়েন্টে গিয়ে টাকা তুলে ফেলতে পারবেন।

সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশ সংক্রান্ত যে তথ্যটি রয়েছিল সেটি উপরে বিস্তারিত ভাবে আলোচনা করা হয়েছে। আশা করি, সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশ সম্পর্কে জেনে নিতে পেরেছেন।

Scroll to Top